আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

থাকবো ভালো, রাখবো ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়- গড়বো বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে ধারণ করে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন করেছে বাংলাদেশ দূতাবাস বাহরাইন।

সোমবার স্থানীয় সময় সকাল ১১টায় দেশটির রাজধানী মানামা বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মাদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও দূতাবাসের শ্রম সচিব মাহফুজুর রহমানের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসীকল্যাণ মন্ত্রীর দেয়া বানী পড়ে শোনান দূতালয় প্রধান মো. মহিউদ্দিন কায়েছ, প্রথম সচিব মো.ইলিয়াছুর রহমান এবং থার্ড সেক্রেটারি মো. তাছির উদ্দিন।

এই সময় বক্তব্য রাখেন বাংলাদেশ স্কুলের চেয়্যারম্যান মোইজ চৌধুরী, ডাক্তার আবির, ইঞ্জিনিয়ার শাহ আলম, আলাউদ্দিন নুর, মো. শাহ্ জালাল, আসিফ আহমেদ, এম এ হাসেম, আইনুল হক, এসময় দূতাবাসের কর্মকর্তা কর্মচারীরা ও কমিউনিটির সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা, চিকিৎসক, প্রকৌশলী, সাংবাদিক ও বিভিন্ন কোম্পানিতে কর্মরত সাধারণ শ্রমিকরা উপস্থিত ছিলেন।

অভিবাসী দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী বাংলাদেশ স্কুলের ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


Top